Tuesday 8 January 2019

পাঁচ কালিমা অডিও - Five Kalima Audio

Five Kalima ( পাঁচ কালিমা ) is a simple Islamic App with audio which is suitable for both, native English and Bangla speaker.

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।আমাদের দেশে ইসলামী ঈমান-আকীদার বিবরণের ক্ষেত্রে ‘পাঁচটি কালিমা’র 5 kalima কথা প্রচলিত আছে। ৫ (পাচ) কালিমা বা কালেমা অত্যন্ত জরুরী মনে করা হয় এবং বিশেষভ পাঁচ কালিমা মুখস্থ করা হয়। Bangla kalima এই বাক্যগুলির অর্থ সুন্দর।kalima bangla and english দুটোই আপনাদের জন্য দেওয়া আছে।
৫ কালেমা, পাঁচ কালিমা হচ্ছে একটি ইসলামিক অ্যাপ।

এই অ্যাপটির ডাউনলোড করতে নিচের লিংক অনুসরন করুন
https://play.google.com/store/apps/details?id=com.app.fivekalima 


 

→ পাঁচ কালেমা হচ্ছে মুসলমান দের খুটি যার উপর বিশ্বাস না করলে মুসলিম হওয়া যায় না মুসলিম হতে হলে এই কালিমার উপর দৃড় ইমান মানে বিশ্বাস আনতে হবে এক চুল পরিমান ও সন্ধেহ রাখলে মুসলমান হতে পারবে না।

→ কালিমা পড়ে আল্লাহ ও তার প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর উপর বিশ্বাস রাখা মুমিন দের দায়ীত্ব। এবং নামাজ রোজা নবীর সুন্নত সহ ইসলামিক কাজ গুলো করলে হতে পারবেন এক জন প্রকৃত মুসলমান।

=== পাঁচ কালিমা বাংলা এপ টি বানানোর উদ্দ্যেশ নিচে বর্ননা করা হলো ====

→ অনেক এ আছেন কালিমা না পড়তে পড়তে ভুলে গেছেন এবং ২ বা ১ টা কালেমা পড়তে পারেন বাকি গুলা পারেন না ভুলেই গেছেন কালিমা কয় টা বা কি নাম কোন টার । আবার এমন ও আছে অনেকে তেমন আরবি পড়তে পারেন না তাই আমারা এপ টি ৫ টি কালিমা আরবি উচ্চারণ, বাংলা উচ্চারণ, ও English translation করেছি যা তে করে আপনার পড়তে সুবিধা হয় এবং সাথে থাকছে বাংলা অর্থ যা আপনাকে কালিমা তে কি পড়া হচ্ছে তা বুঝতে সাহায্য করবে।

যা যা আছে এই অ্যাপটিতে

➢ কালিমা তাইয়্যেবা
➢ কালিমা শাহাদৎ
➢ কালিমা তামজীদ
➢ কালিমা তাওহীদ
➢ কালিমায়ে রদ্দে কুফর
>> ঈমানে মুজমাল
>>ঈমানে মুফাসসাল

-kalima tayyiba
-kalima shahadat
-kalima tamjeed
-kalima tauheed
-kalima radde kufr
-iman e mujmal
-iman e mufassal.

Tags:

৫ কালিমা ও ২৫টি ছোট সূরা বাংলা,5 Kalima mp3(Bangla + English),বাংলা ৫ কালিমা Bangla 5 Kalima,৫ কালিমা ও ২৫ টি ছোট সূরা বাংলা,Kalima in Bangla,পাঁচ কালিমা অডিও - 5 kalima mp3,৫ কালিমা, তওবা, জিকির, দরুদ শরীফ (5 Kalimas) MP3,

কালিমা নিয়ে তৈরি অ্যাপটি আমাদের প্রথম অ্যাপ এর পরে আর বেশ কিছু ইসলামিক অ্যাপ আমরা তৈরি করবো। নিছে কয়টির নাম দিলামঃ

- নামাজের ছোট সুরা
- আয়াতুল কুরসি

5 kalima bangla both are important. I hope you will enjoy this app. Please don’t forget to give 5 star for our app.

এই অ্যাপটির ডাউনলোড করতে নিচের লিংক অনুসরন করুন
https://play.google.com/store/apps/details?id=com.app.fivekalima

No comments:

Post a Comment

ফেসবুক স্ট্যাটাস ২০১৯-Bangla Status

অনেকেই এখন দিনের অনেকটা সময় ফেসবুক এ ব্যয় করে থাকে। আবার অনেকেই হয়তো ফেসবুকে স্ট্যাটাস দিতেও পছন্দ করেন। কিন্তু ঠিক ভাবে গুছিয়ে লিখতে না পার...